Study in Lithuania

লিথুয়ানিয়া উত্তর ইউরোপের বাল্টিক অঞ্চলের একটি দেশ। এটির লাটভিয়া, বেলারুশ, পোল্যান্ড এবং কালিনিনগ্রাদের সাথে একটি স্থল সীমান্ত রয়েছে। এটির ভূমি এলাকা প্রায় 65,000 km2 এবং জনসংখ্যা 2.8 মিলিয়ন। ভিলনিয়াস হল বৃহত্তম শহর এবং লিথুয়ানিয়ার রাজধানী এবং সরকারী ভাষা লিথুয়ানিয়ান।

লিথুয়ানিয়া উচ্চ অর্থনৈতিক প্রবৃদ্ধি এবং উচ্চ জীবনযাত্রার মান সহ একটি উন্নত দেশ। লিথুয়ানিয়ার লোকেরা নাগরিক স্বাধীনতা, সংবাদপত্রের স্বাধীনতা, ইন্টারনেট স্বাধীনতা এবং শান্তিপূর্ণতা উপভোগ করে। লিথুয়ানিয়া ইউরোপীয় ইউনিয়নের সদস্য এবং শেনজেন দেশ।

লিথুয়ানিয়া বিদেশীদের জন্য একটি অত্যন্ত দক্ষ এবং সু-স্বীকৃত বিশ্ববিদ্যালয়ে উচ্চ শিক্ষা প্রদান করে। বিভিন্ন লিথুয়ানিয়ান বিশ্ববিদ্যালয় দ্বারা অফার করা প্রায় 350টি অধ্যয়ন প্রোগ্রাম রয়েছে। কোর্সগুলি ইংরেজিতে পড়ানো হয় যাতে বিদেশী শিক্ষার্থীরা সহজেই তাদের পড়াশোনায় মনোযোগ দিতে পারে। বিশ্ববিদ্যালয় স্নাতক, স্নাতকোত্তর বা পিএইচডি সব প্রধান বিষয়ে ডিগ্রী প্রদান করে।

এই দেশে উচ্চশিক্ষা, চাকরি, স্কলারশিপ, ক্যারিয়ার গঠনে এটি সারা বিশ্বের লক্ষ লক্ষ শিক্ষার্থীর জন্য গন্তব্যের শীর্ষ স্থান। ল্যাঙ্গুয়েজ ট্রেনিং ইন্সিটিউট ঢাকা, বাংলাদেশের একটি ভাষা শিক্ষা প্রতিষ্ঠান যা সারা বিশ্বে উচ্চ শিক্ষা-পার্ট-টাইম এবং ফুল-টাইম জব ও স্থায়ীভাবে বসবাসের জন্য সমগ্র বাংলাদেশের শিক্ষার্থীদের সেবা এবং সহায়তা প্রদান করে। আমাদের মূল উদ্দেশ্য হল উচ্চ শিক্ষা এবং চাকরিপ্রার্থীদের জন্য তাদের ভবিষ্যৎ কর্মজীবনের সাফল্যের চূড়ায় নিয়ে যাওয়া ।

লিথুনিয়ায় পড়াশোনা এবং ক্যারিয়ার প্রস্তুতির জন্য ল্যাঙ্গুয়েজ ট্রেনিং ইন্সিটিউট আপনার পাশে থাকবে সর্বদা।

বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে ।

মোবাইল: 01714262717

https://languagetraininginstitute.com

আমাদের অফিসের ঠিকানা-

হাউস: ১৮ (৪র্থ তলা), সোনারগাঁও জনপথ রোড, (ব্র্যাক ব্যাংকের উল্টা পাশে) সেক্টর # ১১, উত্তরা, ঢাকা- ১২৩০।

 

Categories:

Tags:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *